বিএনপি সমাবেশের ডাক দিলে সরকার পরিবহন ধর্মঘট দেয় -খন্দকার মোশাররফ

মোঃ জহিরুল হক বাবু।।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকার পরিকল্পিতভাবে বিএনপির বিভাগীয় গণসমাবেশকে বানচাল করার জন্য শ্রমিকদের দিয়ে পরিবহন ধর্মঘটে বাধ্য করছে।

সোমবার (৩১ অক্টোবর) কুমিল্লা নগরীর ঝাউতলায় হোটেল এলিট প্যালেসের কনফারেন্স কক্ষে কুমিল্লা বিভাগীয় গণসমাবেশের প্রস্তুতি সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার দ্রব্যমূল্যের লাগাম টানতে পারছে না। কারণ সরকারের হাতে এর লাগাম নেই। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করছে সরকারের বিশেষ একটি সিন্ডিকেট। এই সরকার ব্যর্থ সরকার। এই সরকারের তথাকথিত প্রধানমন্ত্রী বলেছিলেন, লোডশেডিং বলতে কোনো শব্দ থাকবে না বাংলাদেশে। অথচ আজ বাংলাদেশের চিত্র দেখেন, লোডশেডিংয়ের কারণে আমাদের দৈনন্দিন জীবন ব্যাহত হচ্ছে।

তিনি আরও বলেন, দেশের ইতিহাসে কোনো স্বৈরশাসকই এমনি এমনি ক্ষমতা ছাড়েনি। আন্দোলনের মাধ্যমে স্বৈরশাসকদের নামানো হয়েছে।

দেশে আইনের শাসন নেই উল্লেখ করে ড. মোশাররফ বলেন, যারা নেতাকর্মীদের গুম-খুন করেছে, তারা আইনের শাসন ফিরিয়ে দিতে পারবে না। যারা দুর্নীতি করে, লুটপাট করে, তারা অর্থনীতিকে ফিরিয়ে দিতে পারবে না। যারা গণতন্ত্র হত্যা করেছে, তারা কখনো গণতন্ত্র ফিরিয়ে দিতে পারবে না। সেজন্য দেশের মানুষ জাগ্রত হয়েছে।আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটাতে চাইছে। কিন্তু এই সরকার মানুষের সেই আন্দোলনকেও নস্যাৎ করার চেষ্টায় রয়েছে।

আগামী ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ বাস্তবায়নের প্রস্তুতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। এ সময় অন্যদের মধ্যে বিএনপির সাংগঠনিক সম্পাদক মোশতাক মিয়া, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রশিদ ইয়াছিন, সদস্য সচিব জসিম উদ্দিন, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান, সাবেক সংসদ সদস্য আনোয়ারুল আজিম, সাবেক সংসদ সদস্য আবদুল গফুর ভূইয়াসহ কুমিল্লা জেলা বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page